রাজশাহী নগরীতে অভিনব কায়দায় হিরোইন পাচারকালে আটক- ২

রাজশাহী নগরীতে অভিনব কায়দায় হিরোইন পাচারকালে আটক- ২

এসএম বিশাল : অভিনব কায়দায় হেরোইন পাচারকালে রাজশাহী বাসর্টামিনাল থেকে বিপুল পরিমান হেরোইনসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।
গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে শিরোইল বাস টার্মিনাল গ্রামীন ট্রাভেলস এর কাউন্টারের সামনে ফুটপাতের উপর থেকে তাদের আটক করে এটিএসআই মোঃ নাসির উদ্দিন, এএসআই মোঃ সেলিম শাহাজাদা ও সঙ্গীয় ফোর্স।
এ সময় তার ব্যাগের ভেতর তল্লাশী চালিয়ে জিআই পাইপ ও লোহার তৈরি হাতুড়ীর প্যাচ সংযুক্ত বাটের মধ্যে অভিনব কায়দায় রাখা হেরোইন উদ্ধার করা হয়। উদ্ধারকৃত হেরোইনের মূল্য সাড়ে ১১ লক্ষ টাকা।
আটককৃতরা হলো : চাঁপাইনবাবগঞ্জে চারবাগডাঙ্গা (পাঠানপাড়া) গ্রামের মোঃ নুরুল হুদার ছেলে মোঃ আশিকুল ইসলাম (২২) ও একই জেলার বাখের আলী (টিকলীচর পাড়া) গ্রামের মোঃ রবিউল ইসলামের ছেলে মোঃ বাবু হোসেন ওরফে তোতা (২৩)।
বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ ওসি নিবারন চন্দ্র বর্ম জানান, চাপাইনবাবগঞ্জ জেলা থেকে দুই ব্যক্তি হাতুড়ি’র জিআই পাইপের হাতলের (ফাপা অংশের ভেতরে) করে বিপুল পরিমান হেরোইনের একটি চালান রাজধানী ঢাকায় নিয়ে যাচ্ছে এমন তথ্যের ভিত্তিতে র্টামিনালে পুলিশ ফাঁড়ীর ইনচার্জ এটিএসআই মোঃ নাসির উদ্দিন নগরীর শিরোইল টার্মিনালে সাদা পেডাশাকে অবস্থান করে।
তথ্য অনুযায়ী যাত্রী ছদ্মবেশে দুই ব্যক্তি চা বিরতিতে বাস থেকে নেমে ফুটপাতের উপর দাঁড়িয়ে ছিলো। এ সময় তাদের আটক করে তল্লাশী চালিয়ে হেরোইন বিপুল পরিমান হেরোইন উদ্ধারকরাসহ দুই ব্যক্তিকে আটক করা হয়।
তিনি আরো বলেন, আটককৃদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। আজ শুক্রবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম  ১২ মেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply